| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল পাঠ্যপুস্তক থেকে নাস্তিক্যবাদ ও হিন্দুত্ববাদ বাতিল করতে হবে: নেজামে ইসলাম পার্টি 


পাঠ্যপুস্তক থেকে নাস্তিক্যবাদ ও হিন্দুত্ববাদ বাতিল করতে হবে: নেজামে ইসলাম পার্টি 


রহমত নিউজ     14 January, 2023     08:59 PM    


পাঠ্যপুস্তক থেকে নাস্তিক্যবাদ  ও হিন্দুত্ববাদ বাতিল করার দাবি জানিয়েছে ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি।

শনিবার (১৪ জানুয়ারি) দলটির জাতীয় নির্বাহী কমিটির সাধারণ অধিবেশনে সংগঠনের আমীর মাওলানা ছরওয়ার কামাল আজিজী এ দাবি জানান। তিন বলেন, পাঠ্যপুস্তক থেকে নাস্তিক্যবাদ  ও হিন্দুত্ববাদ বাতিল করতে হবে। দেশের শিক্ষানীতি পরিবর্তন করে বিরানব্বই ভাগ মুসলিম জনগোষ্ঠীর এই দেশে ধর্মীয় মুল্যবোধের আলোকে শিক্ষা সিলেবাস প্রণয়ন করতে হবে।

যুগ্ম মহাসচিব ডা,মাওলানা ইলিয়াস খান এর সঞ্চালনায় অধিবেশনে আরও বক্তব্য রাখেন সংগঠন এর নায়েবে আমীর আল্লামা আবদুল খালেক নেজামী, যুগ্ম মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, সংগঠন সচিব ও মহানগর আমীর প্রিন্সিপাল মাওলানা আবু তাহের খান, সহকারী মহাসচিব হাফেজ আজিজুল হক, সহ সাংগঠনিক সচিব মাওলানা এনামুল হক কুতুবী, প্রচার সচিব আব্দুল্লাহ আল মাসউদ খান, দফতর সচিব মুফতী দ্বীনে আলম হারুনী,, যুব সচিব প্রিন্সিপাল নজরুল ইসলাম চৌধুরী, সমাজ কল্যাণ সচিব মাওলানা এরশাদ বিন জালাল, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সচিব মাওলানা শরীফুর রহমান, সহকারী আন্তর্জাতিক সচিব মাওলানা আমানুল হক, কেন্দ্রীয় সদস্য মাওলানা দিদারুল আলম, ড,উমর ফারুক, মাওলানা মাসুম বিল্লাহ আনওয়ারী,  মাওলানা মোস্তাক আহমদ,নুর,মোহাম্মদ কিবরিয়া, ও ছাত্র সমাজ সভাপতি এহতেশামুল হক সাখী প্রমূখ ।

নেতৃবৃন্দ দেশের দ্রব্যমূল্যের উর্দ্বগতি ও তেল গ্যাস বিদ্যুৎ এর দাম কমিয়ে জনজীবনে স্বস্তি ফিরিয়ে আনতে সরকারের প্রতি জোর দাবি জানান। এবং দেশের চলমান রাজনৈতিক অস্থিরতা দুর করে স্থিতিশীলতা ফিরিয়ে আনতে সরকারের প্রতি আহবান জানান।